‘ফ্রেন্ডস’ তারকা জেনিফার অ্যানিস্টনের নতুন করে বাগদানের গুজব

‘‘ফ্রেন্ডস’’ তারকা জেনিফার অ্যানিস্টন। ছবি : সংগৃহীত

বিশ্ব ডেস্ক: জেনিফার অ্যানিস্টনের নতুন করে বাগদান নিয়ে গুজব ছড়ায় ভক্তমহলে। তিনি এসএজি অ্যাওয়ার্ডের রেড কার্পেটে উপস্থিত হন, যেখানে তার অনামিকায় আঙটি দেখা গেলে তার বাগদান নিয়ে গুজব ছড়ায়। তার অভিনীত সিরিজ ‘দ্য মর্নিং শো’ তিনটি মনোনয়ন পায়। তার সাথে ব্র্যাডলি কুপারের সঙ্গে হাস্যজ্জ্বল মুহূর্তে দেখা যায় রেড কার্পেটে।

‘ফ্রেন্ডস’ তারকা জেনিফার অ্যানিস্টন নতুন করে গাঁটছড়া বাঁধছেন কিনা তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ভক্তমহলে। এসএজি অ্যাওয়ার্ডের রেড কার্পেটে শনিবার ৫৫ বছর বয়সী এই অভিনেত্রীর অনামিকায় আঙটি দেখা গেলে তার বাগদান নিয়ে গুজব ছড়ায়।

জেনিফার অ্যানিস্টন এর আগে ব্র্যাড প্রিট ও জাস্টিন থেরুক্সের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও উভয়ের সঙ্গে তার বিয়ে বিচ্ছেদ হয়।

অ্যানিস্টন অ্যাওয়ার্ড শোতে একটি চকচকে সিলভার গাউনে উপস্থিত হন। তার অভিনীত সিরিজ ‘দ্য মর্নিং শো’ তিনটি মনোনয়ন পায়। দুর্ভাগ্যবশত ‘মার্ডার মিস্ট্রি’-এর এই তারকা ড্রামা সিরিজে সেরা অভিনেত্রীর পুরস্কার জিততে পারেন নি।

অ্যাওয়ার্ড শোতে তোলা অ্যানিস্টনের ছবিতে তার অনামিকায় আঙটি দেখে ভক্তমহলে তার বাগদান হয়েছে বলে গুজব ছড়ায়। এছাড়া রেড কার্পেটেও তাকে অভিনেতা ব্র‍্যাডলি কুপারের সঙ্গে হাস্যজ্জ্বল মুহূর্তে দেখা যায়।

পরবর্তীতে বারবারা স্ট্রেইস্যান্ডকে আজীবন সম্মাননা প্রদানের জন্য অ্যানিস্টন ও কুপারকে একসঙ্গে মঞ্চে দেখা যায়।

বাগদান নিয়ে গুঞ্জনের বিষয়ে অ্যানিস্টন এখনও কিছু বলেননি।

অ্যালিউরের সঙ্গে ২০২২ সালের এক সাক্ষাৎকারে আগের দুটি বিবাহ বিচ্ছেদের পর তিনি আবার বিয়ে করবেন কিনা তা নিয়ে আলোচনা করেন।

তিনি বলেন, ‘বৈবাহিক সম্পর্কে এমন কিছু মুহূর্ত থাকে যা নিয়ে আমি বলব, আমার অবলম্বন দরকার। দিনের কাজগুলো কঠিন হলে বাড়িতে এসে কাউকে জড়িয়ে ধরে বলা যায় যে আজকের দিনটি কঠিন ছিল।’

ব্র্যাড পিটের সঙ্গে বিয়ের পর তাদেরকে একটি এ-লিস্টেড পাওয়ার কাপল হিসেবে বিবেচনা করা হত। তাদের অপ্রত্যাশিত বিবাহ বিচ্ছেদ সবাইকে অবাক করে দেয়।

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে প্রিটের সম্পর্ক তখন গণমাধ্যমের প্রধান আকর্ষণে পরিণত হয়।

পরবর্তীতে ২০১৫ সালে তিনি জাস্টিন থেরুক্সকে বিয়ে করেন । যদিও ২০১৭ সালে জাস্টিনের সঙ্গেও তার বিবাহ বিচ্ছেদ হয়।