প্যারিস অলিম্পিকে খেলবেন মেসি-ডি মারিয়া!

টুইট ডেস্ক : ফুটবল বিশ্বের পরাশক্তি আর্জেন্টিনার যে কোনো ফাইনাল ম্যাচ মানেই অ্যাঞ্জেল ডি মারিয়ার গোল। বিশ্বকাপ জয় কিংবা ২০২১ এর কোপা সব জায়গাতেই গোল করে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দে ভাসিয়েছেন তিনি।

২০০৮ সালে বেইজিং অলিম্পিকের ফুটবল ইভেন্টে নাইজেরিয়াকে হারিয়ে স্বর্ণপদক জয় করেছিল আর্জেন্টিনা। সেই দলে ছিলেন লিওনেল মেসি ও ডি মারিয়া এবং ফাইনালে গোল আছে ডি মারিয়ার।

এদিকে এই বছরই অলিম্পিকের আসর বসবে প্যারিসে। অলিম্পিকে ফুটবলে মূলত অনূর্ধ্ব-২৩ দল খেললেও কোচ চাইলে তিনজন বেশি বয়সী খেলোয়াড়কে খেলাতে পারেন।

এবারের আসরে আর্জেন্টিনার হয়ে মাঠ মাতানোর সম্ভাবনা রয়েছে লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়ার। এমনটাই জানিয়েছেন আর্জেন্টিনার যুবাদের কোচ হ্যাভিয়ের মাসচেরানো।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ডিস্পোর্টস রেডিও তাদের এক খবরে জানিয়েছে, মেসি ও ডি মারিয়া নাকি প্যারিস অলিম্পিকে খেলতে চান। একই রকম রিপোর্ট করেছে গোল ডটকমও। তারা বলছে মেসি-ডি মারিয়ার এই ইভেন্টে খেলার সুযোগ আছে।

আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের কোচ হাভিয়ের মাসচেরানোকে দেওয়া হয়েছে প্যারিস অলিম্পিকে আর্জেন্টিনা দলের দায়িত্ব। মাসচেরানো ডিস্পোর্টসকে বলেন, ‘মেসি কিংবা ডি মারিয়া চাইলেই এখানে খেলতে পারবেন।

তবে এটা সম্পূর্ণ নির্ভর করছে তাদের ইচ্ছার ওপর। ডি মারিয়ার ইচ্ছা তিনি কোপা দিয়ে ক্যারিয়ার শেষ করবেন। অলিম্পিক দিয়ে শেষ করলে সেটিও খারাপ হবে না।

কোপা আমেরিকার পর, জুলাইতে শুরু হবে অলিম্পিক গেমস। তবে এর জন্য আর্জেন্টিনাকে আগে বাছাইপর্ব পার করতে হবে। বাছাইপর্ব পার হওয়ার পর বোঝা যাবে মেসি ও ডি-মারিয়া খেলবেন কি না।