রাজশাহী-৪ আসনের নৌকার প্রার্থীর শীর্ষ সন্ত্রাসী নাইম গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-৪ (বাগমারা) আসনের স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের কর্মী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ সাতজন নেতাকর্মীকে পিটিয়ে জখম ও হাসুয়া হাতে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া দুইজনের মধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত হলেন, শ্রীপুর ইউনিয়নের রামগুয়া গ্রামের বক্কার আলীর ছেলে নাইম হোসেন (২৫)। নাইম নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের ক্যাডার ও এলাকায় শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। বৃহস্পতিবার রাতে জেলা ডিবি পুলিশ শ্রীপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের আওয়ামী লীগের ৭ নেতাকর্মী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পিটিয়ে আহত করে নৌকার প্রার্থীর সশন্ত্র ক্যাডার বাহিনী। বুধবার বিকেলে শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কাঁচি প্রতীকের প্রচার চালানোর সময় তাদের উপর এ হামলা হয়।

হাতে ধারালো বড় হাসুয়া ও মুখে সিগারেট নিয়ে পোজ দেওয়া নাইম হোসেন।

এ ঘটনায় আহতদের মধ্যে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ও ইউনিয়ন যুবলীগ সদস্য আলমগীর হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে লোহার রডের আঘাতে জিল্লুর ডান পায়ের হাড় ফেটে গেছে। আর বজলুর রহমানের হাত ভেঙে দেওয়া হয়েছে। এ ঘটনার পর হামলাকারিদের দুইজনের ধারালো অস্ত্রহাতে একটি ছবি ভাইরাল হয়। যা আইনশৃংখলা বাহিনীর নজরে আসে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম বলেন, স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলার ঘটনায় শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে ৩০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ২০ জনকে অজ্ঞাত আসামী করা হয়। এ মামলার আসামী নাইম ও শামীমের হাসুয়া হাতে একটি ছবি সামাজিক যোগাযোগ ছবি ভাইরাল হয়। এদের মধ্যে নাইমকে গ্রেপ্তার করা হয়েছে। অপরজন রামগুয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে শামীম হোসেনসহ অন্যান আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।