রাজশাহীতে আরেক চিকিৎসকের ওপর হামলা, পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে দুই চিকিৎসক হত্যার পরের রাতেই দুর্বৃত্তের হামলায় আরেক চিকিৎসক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার রাত পৌনে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারি আমেনা ক্লিনিকের সামনে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন।

আহত মোহাম্মদ রাজু আহমেদ (৪৫) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসক। তিনি বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টারে বসবাস করেন। তিনি নাটোরের নজরুল ইসলামের ছেলে।

বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন- “ডাক্তার রাজু তালাইমারি আমেনা ক্লিনিকে রোগী দেখেন। রাত পৌনে ১১টার দিকে চেম্বার থেকে বের হওয়ার পর কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা করে। তাকে কিল ঘুসি ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে চলে যায় দুর্বৃত্তরা।”

আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করেন। তিনি হাসপাতালের চার নং ওয়ার্ডে চিকিৎসাধীন বলে জানান ওসি।

এর আগে রোববার রাতে কয়েক ঘণ্টার ব্যবধানে রাজশাহীতে দুই চিকিৎসক খুনের ঘটনা ঘটে। দু’জনকেই কুপিয়ে হত্যা করা হয়।

নিহতরা হলেন, রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ গোলাম কাজেম আলী আহমেদ ও নগরীর চন্দ্রিমা থানার কচুয়াতৈল এলাকার গ্রাম্য চিকিৎসক এরশাদ আলী দুলাল।

রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রশিবিরের সাবেক সভাপতি কাজেম আলীকে বাসায় ফেরার পথে বর্ণালীর মোড়ে মোটরসাইকেলের গতিরোধ করে কুপিয়ে হত্যা করা হয়।

আর কৃষ্টগঞ্জ বাজারের গ্রাম্য চিকিৎসক এরশাদ আলীকে নিজের ফার্মেসি থেকে তুলে নিয়ে যাওয়ার পর তার লাশ পাওয়া যায়।