বাফওয়ার ‘আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব’ উদ্বোধন

টুইট ডেস্ক : বাংলাদেশ বিমান বাহিনীতে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পরিবারবর্গের পারিবারিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা, অর্থনৈতিক এবং অন্যান্য কল্যাণমূলক কার্যক্রম পরিচালনার জন্য “বাফওয়ার” নামে একটি সংগঠন কাজ করছে। বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান একটি নতুন উদ্যোগ “আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব” উদ্বোধন করেছেন।

বাফওয়ার এই উদ্যোগের মাধ্যমে বিমানসেনা ও এমডিসি (এয়ার) পরিবারের সদস্যরা নিজ নিজ পরিবারের মধ্যকার সুদৃঢ় পারিবারিক বন্ধন নিশ্চিতকরণ, পারস্পরিক সুসম্পর্ক স্থাপন, সুস্থধারার সংস্কৃতির চর্চা, ভারসাম্যপূর্ণ সামাজিক জীবনযাপন এবং আদর্শ, সমৃদ্ধ, উন্নত জীবনমান অর্জনের লক্ষ্যে কাজ করবে।

“আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব” এর মূলমন্ত্র হলো ‘ঐক্য, সহমর্মিতা, সহযোগিতা’। এই মূলমন্ত্রের আলোয় বিমানসেনা ও এমডিসি (এয়ার) পরিবারের সদস্যরা পারস্পরিক সহমর্মিতা ও সহযোগিতার সাথে একসঙ্গে সাফল্যের দিকে এগিয়ে যাবেন।

উদ্যোগটির অনুষ্ঠানে, “আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব” প্রতিষ্ঠা হয়েছে এবং বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান আঞ্চলিক শাখায় এই ক্লাবের শুভ উদ্বোধন করেন। এছাড়া, ভিটিসি এর মাধ্যমে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক শাখাগুলোর সভানেত্রীবৃন্দ ও স্ব স্ব আঞ্চলিক শাখার বিমানসেনা ও এমডিসি (এয়ার) গণের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।