চিত্রনায়িকা মাহি ও তার স্বামী রাকিবের মামলা থেকে অব্যাহতি

ফাইল ছবি

টুইট ডেস্ক : চলতি বছর ১৭ মার্চ ডিজিটাল নিরাপত্তা আইনে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরের বাসন থানায় মামলা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এই মামলা থেকে অব্যহতি পেলেন মাহি ও তার স্বামী। গতকাল (৩০ নভেম্বর) ঢাকার সাইবার ট্রাইবুনাল তাদের অব্যাহতি দেন।

বিচারক এ এম জুলফিকার হায়াত এ আদেশ দেন। এদিন মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করার দিন ধার্য ছিল। মামলার চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করার পর যাচাই বাছাই করে তাদের অব্যাহতি দেন। তবে মামলা আমলে নেয়ার প্রয়োজনীয় উপাদান না থাকায় বিচারক তাদের এ মামলার দায় থেকে অব্যাহতি দিয়েছেন বলে জানিয়েছেন তাদের আইনজীবী ইশরাত হাসান।

মাহি ওমরাহ পালন শেষে দেশে ফিরলে গত ১৮ মার্চ এই মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। সেদিন দুপুরে তাকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ হাজির করা হয়। পরে শুনানি শেষে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে ওইদিন রাতেই তাকে জামিন দেয়া হয়।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন মাহিয়া মাহি। আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।