রাজশাহীতে বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারী যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র প্রাচারকারি যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রোববার (২২ অক্টোবর) রাত ১০ টার দিকে বাঘা থানার আলাইপুর এলাকায় এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এ সময় ১টি বিদেশী পিস্তল, ১টি শুটারগান, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ অস্ত্র প্রচারকারি আলামীনকে (২৬) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আলামীন গোদাগাড়ী উপজেলার ইয়াজপুর গ্রামের মৃত সোলেমানের ছেলে।

র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর মধ্যপাড়া গ্রামের জনৈক আলতাফের বাড়ীর সামনে এক ব্যক্তি অবৈধ মাদকসহ অবস্থান করছে। খবর পেয়ে দ্রুত র‌্যাব সদস্যরা সেখানে উপস্থিত হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাকে হাতে-নাতে ধরে ফেলে।

পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাহার কাছে অবৈধ অস্ত্র আছে। এ সময় তার দেহ তল্লাশী করে কোমরের সাতে রাখা অস্ত্র, ম্যাগজিন ও গুলি পাওয়া যায়। তার বিরুদ্ধে বাঘা থানায় অন্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও র‌্যাব জানিয়েছে।