দাঁড়িয়ে থাকা কুরিয়ার সার্ভিসের গাড়িতে পেট্রোল বোমা হামলা

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ সদরের শান্তিমোড় এলাকায় কুরিয়ার সার্ভিসের গাড়িতে পেট্রোল বোমা হামলা ও ভাঙচুর করেছে অবরোধকারীরা।

বুধবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে মালামাল নিয়ে যাওয়ার জন্য দাঁড়িয়ে থাকা রেইনবো কুরিয়ার সার্ভিসের একটি গাড়িতে পেট্রোল বোমা ছোড়ে ৬-৭ জনের একটি দল। এসময় তারা ইট-পাটকেল ও বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে গাড়ি ভাঙচুর করে। এমনকি গাড়ির ড্রাইভারকেও মারধর করা হয়। পরে পালিয়ে যায় তারা।

কুরিয়ার সার্ভিসের কর্মী ও পুলিশ জানায়, দাঁড়িয়ে থাকা গাড়িতে হঠাৎ করেই কয়েকজনের একটি দল পেট্রোল বোমা নিক্ষেপ ও ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই পালিয়ে যায় হামলাকারীরা। তাদের সবার হাতে ইট-পাটকেল ও ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ছিল।

রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ শাখার সহকারী ম্যানেজার সুয়াইব আলী জানান, দাঁড়িয়ে থাকা গাড়িতে হঠাৎ করেই কোথা থেকে কয়েকজন এসে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এসময় গাড়ির সামনের দিকে ব্যাপক ভাঙচুর করে তারা।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানারওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় দোষীদের চিহ্নিত করে আটকের জন্য অভিযান চলছে।