যুবলীগ নেতাকে কুপি’য়ে হ’ত্যা

টুইট ডেস্ক : রাতে বাড়ি ফেরার পথে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সাথে থাকা কবির মিয়া নামের এক যুবলীগ কর্মীকেও কুপিয়ে জখম করা হয়েছে। রোববার দিবাগত রাত পৌনে তিনটার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবলীগ নেতার মৃত্যু হয়।

এর আগে, রাত সাড়ে ১১টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলঅর বামনডাঙ্গা-সুন্দরগঞ্জ সড়কের শাখামারা ব্রিজ এলাকায় হামলার শিকার হন তিনি।

নিহত যুবলীগ নেতার নাম জাহিদুল ইসলাম। তিনি উপজেলার সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। জাহিদুল একই ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেন মেম্বারের ছেলে।

পুলিশ জানান, রাতে বামনডাঙ্গা থেকে জাহিদুল ও কবির মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। শাখামারা ব্রিজ এলাকায় পৌঁছালে ৭/৮ জন হঠাৎ করে রশি টেনে মোটরসাইকেলের গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলকে কুপিয়ে জখম করে। জখম করা হয় তার সঙ্গে থাকা কবিরকেও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান তাদের তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৃত্যুর আগে জাহিদুল ইসলাম জানান, হামলাকারী ৭-৮ জন জনের মধ্যে মধ্যে মুছা, সামু, ইমতিয়াজ ও খাদেমুলসহ কয়েকজনকে চিনতে পেরেছেন তিনি। তাদের সকলেই স্থানীয় বিএনপি ও জাময়াত-শিবিরের কর্মী বলেও দাবি তার।

সুন্দরগঞ্জ থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরে করা হয়েছে।