রাজধানীতে বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনানীতে সড়কের মাঝে চলন্ত একটি যাত্রীবাহী বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার (২৭ এপ্রিল) বিকেল ৪টা ২ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা খেয়ে বাসে আগুন ধরে যায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতের নামে মোস্তফা কামাল। তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের জুরিয়ার অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট। মোস্তফা কামাল কেরানিগঞ্জের হাসনাবাদ শাখায় ডেপুটি ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁ জেলার বেগুন বাড়ি গ্রামে। তিনি ঢাকার মোহাম্মদপুর নুরজাহান রোডে ভাড়া বাসায় বসবাস করতেন। তার এক ছেলে ও এক মেয়ে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন বলেন, ‘বিকেল ৪টা ২ মিনিটে যাত্রীবাহী একটি বাসে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। এরপর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়।’

তিনি বলেন, জে কে এন্টারপ্রাইজ (ঢাকা-শেরপুর রুটে চলাচল করে) পরিবহনের একটি বাস বনানী আর্মি স্টেডিয়ামের সামনে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। সেটি বাসের চাকার নিচে পড়ে যায়। ওই অবস্থায় মোটরসাইকেলটিকে টেনে হিঁচড়ে বাসটি অনেক দূর নিয়ে আসে। এতে মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কে বিস্ফোরণ ঘটে এবং সেখান থেকে বাসে আগুন লেগে যায়।

তিনি বলেন, এ ঘটনায় মোটরসাইকেলের চালক মোস্তফা কামাল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।