ভেঙে গেল বেঞ্জামিন ও নাতালির ১১ বছরের সংসার

টুইট ডেস্ক : হলিউড অভিনেত্রী নাতালি পোর্টম্যানের প্রায় এক যুগের সংসার ভেঙে গেল। স্বামী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে দীর্ঘ ১১ বছরের দাম্পত্যজীবনের ইতি টেনেছেন ‘দ্য ব্ল্যাক সোয়ান’খ্যাত এ অভিনেত্রী।

নাতালির বিচ্ছেদের খবর পিপল ম্যাগাজিনকে এ তথ্য নিশ্চিত করেছেন তার এক প্রতিনিধি। তিনি জানিয়েছেন, গত বছরের জুলাইয়ে বিবাহবিচ্ছেদ চেয়ে ফ্রান্সের একটি আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। অবশেষে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়েছে তাদের।

এদিকে জলবায়ু কর্মী ক্যামিল এটিয়েনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বেঞ্জামিন মিলপিড। গত বছর থেকেই এই গুঞ্জন রয়েছে। ২৫ বছরের এই তরুণীর সঙ্গে প্রেমের কানাঘুষা ‌‘নিছক কানাঘুষা’ ভেবেই প্রথমে উড়িয়ে দিয়েছিলেন নাতালি। চেষ্টা করেছিলেন, বেঞ্জামিনের সাময়িক ভুল ক্ষমা করে সংসারে মন দিতে।

তবে সেটা আর হয়নি। একাধিকবার নাতালির বিশ্বাস ভেঙেছেন বেঞ্জামিন। সম্পর্ক আর টিকবে না, তা নিয়ে নিশ্চিত হওয়ার পরেই নাকি বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন নাতালি পোর্টম্যান।

২০১০ সালে ‘দ্য ব্ল্যাক সোয়ান’কাজ করেন নাতালি ও বেঞ্জামিন। সেসময় পরিচয় হয় নৃত্যশিল্পী বেঞ্জামিনের সঙ্গে। যা পরে রূপ নেয় ভালোবাসায়। ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন তারা। আলেফ ও আমালিয়া নামের দুই সন্তান রয়েছে তাদের।