রাজধানীতে ছাত্রদলের মিছিল: নবগঠিত কমিটিকে শুভেচ্ছা

রাজধানীতে ছাত্রদলের মিছিল

টুইট ডেস্ক: নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে রাজধানীর নয়াপল্টনে মিছিল করেছে ছাত্রদল। এই মিছিলটি সংগঠনের সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়ার নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানানো হয়েছে মিছিলের মাধ্যমে।

মিছিলটি বৃহস্পতিবার বেলা ১টায় নয়াপল্টনস্থ ঢাকা ব্যাংকের সামনে শুরু হয়ে পলওয়েল সুপার মার্কেট ঘুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শেষ হয়। এই সময়ে সংগঠনের নেতা-কর্মীরা মুক্তি, সরকারের পদত্যাগ, রাজনৈতিক মামলা প্রতিরোধে এবং আন্দোলন সংগ্রামের প্রতি বিভিন্ন স্লোগান দেন।

মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক যুগ্ম সম্পাদক মেহেদী হাসান মিঠু, মাহমুদুল হাসান বসুনিয়া, এস এম আনিসুর রহমান, সাবেক সহ সাধারণ সম্পাদক ফেরদৌস হোসেন ফয়সাল, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মোঃমনির হোসেন, এম এ রহিম শেখ, আকরাম হোসেন তারেক, সাবেক সহ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হুমায়ন কবির নয়ন, সাবেক সদস্য আফজাল রহমান, তৌহিদুর রহমান, ইরফান আহমেদ ফাহিম, হামদে রাব্বি আকরাম, মামুনুর রহমান, আশিকুর রহমান, মাইনউদ্দিন চৌধুরি, ইমাম হোসেন নির্ঝন, মো. শাহাবউদ্দিন, এবং অন্যান্য সদস্যগণ।

পূর্বের কমিটি ভেঙ্গে মিছিলে সংগঠনের ৭ জন সদস্যের আংশিক কমিটির ঘোষণা করা হয়েছে গত ১ মার্চে। তারা সবাই মিছিলে উপস্থিত ছিলেন।

এই ঘটনার মাধ্যমে নবগঠিত ছাত্রদল প্রতি বিভ্রান্তির প্রতি সচেতন করা হয়েছে এবং তাদের আস্থা এবং আগ্রহের সাথে নতুন কমিটির কাজ শুরু হয়েছে বলে ছাত্রনেতারা তাদের বক্তব্যে উল্লেখ করেন। ছাত্রদলেন অন্য নেতারা বলেন, আমরা তাদের ভবিষ্যতের কাজে শুভ কামনা করি এবং সকল উদ্যোগে সাফল্য আশা করি।

নবগঠিত কমিটির সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া বলেছেন, “দায়িত্বশীল জায়গা থেকে ছাত্রদলের সবাইকে একসাথে নিয়ে আগামীতে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবো। ছাত্রদলের নেতৃত্বে ১৫ বছর ধরে জেঁকে বসে থাকা ফ্যাসিস্ট সরকারের পতন করবো।”