আইজিপি ব্যাজ পাচ্ছেন ৪৮৮ পুলিশ সদস্য

টুইট ডেস্ক : প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ, পুলিশের ৪৮৮ কর্মকর্তা ও সদস্যদের জন্য ‘IGP’s Exemplary Good Services Badge’ প্রদানের অনুষ্ঠান আগামী বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড গ্র্যাউন্ডে অনুষ্ঠিত হবে।

এই অনুষ্ঠানে, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ, চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম(বার), পিপিএম, প্রশংসনীয় ব্যক্তিদের হাতে ‘IGP’s Exemplary Good Services Badge’ প্রদান করে সনদও তুলে দেবেন।

এ উপলক্ষ্যে, পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রশংসা এবং পুরস্কারের সম্মানে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উচ্চমানের অমূল্য অবদানের জন্য বিশেষ প্রশংসা প্রাপ্ত হবেন।

শনিবার (২৪ফেব্রুয়ারি) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি (কনফিডেন্সিয়াল) এ এফ এম আনজুমান কামাল বিপিএম (বার) এক পত্রে জানান, ২০২৩ সালে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ৪৮৮ জনকে দ্বিতীয় মর্যাদাপূর্ণ এ ব্যাজ পরানো হবে। এরই মধ্যে আইজি’জ ব্যাজ প্রাপ্তদের চিঠির মাধ্যমে রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড গ্রাউন্ডে উপস্থিত থাকতে বলা হয়েছে।

ছয় দিনব্যাপী এবারের পুলিশ সপ্তাহের মূল প্রতিপাদ্য ‘স্মার্ট পুলিশ স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ’। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ-২০২৪ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে কুচকাওয়াজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুলিশ বাহিনীতে বিশেষ অবদান রাখার জন্য ৪০০ কর্মকর্তা ও সদস্যকে পদক ও সম্মানসূচক ব্যাজ পরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী।

পুলিশ সপ্তাহ-২০২৪ মঙ্গলবার শুরু হয়ে চলবে ৩ মার্চ পর্যন্ত। এবারের পুলিশ সপ্তাহের মূল প্রতিপাদ্য- ‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ’।