নেটফ্লিক্সে প্রকাশ হতে যাচ্ছে নারুতোর লাইভ-অ্যাকশন সিরিজ

বিশ্ব ডেস্ক: বিশ্বব্যাপী ঝড় তুলেছে ম্যাঙ্গা ও অ্যানিমের লাইভ-অ্যাকশন সিনেমাগুলো। নেটফ্লিক্সের ওয়ান পিস সিরিজের মতো এবারে জনপ্রিয় ম্যাঙ্গা নারুতোকে নিয়ে আরও একটি সিরিজ তৈরির পরিকল্পনা করেছে নির্মাতা প্রতিষ্ঠান লায়ন্সগেট।

আগের সিনেমাগুলোর মতো এবারও ছোট পর্দার ওটিটিকে বাদ দিয়ে বড় পর্দায় আসতে চলেছে নারুতো সিনেমা। মার্ভেল স্টুডিওর ‘শাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অফ দ্য টেন রিংস’-এর পরিচালক ডেস্টিন ডেনিয়েল ক্রেটন এই সুপারহিরো সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন এবং এটি পরিচালনা করবেন।

জেইয়ুন মানফোর্ডের প্রোডাকশন দলেও যোগ দেবেন ক্রেটন। এছাড়াও আরাদ প্রোডাকশনের অরি আরাদ, অভি আরাদ, এমি ইয়ু ও ডাঞ্জনস অ্যান্ড ড্রাগন সিনেমার জন্য পরিচিত জেরেমি লাটচাম প্রযোজনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

আরাদ প্রোডাকশন আসন্ন ভিডিও গেম বর্ডারল্যান্ডসের প্রযোজনাও করেছে। নারুতোর মূল কাহিনী লিখেছেন মাসাশি কিশিমোতো। তিনি ক্রেটনকে শুভেচ্ছা জানিয়েছেন এবং বিশ্বাস করেন ক্রেটনই নারুতোর জন্য যোগ্য পরিচালক।

দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে, সাক্ষাতের পর ম্যাঙ্গা নির্মাতা কিশিমোতো ক্রেটনের মানসিকতা দেখে সন্তুষ্ট হন এবং বিশ্বাস করেন যে, তারা সিনেমাটি তৈরিতে একসঙ্গে কাজ করতে পারবেন। নারুতো সিনেমা তৈরির কাজ শুরু হয় ২০১৫সালের শেষের দিকে।

এটি তৈরির সময় ২০১৭ সালে ব্রি লারসন অভিনীত সিনেমা ‘দ্য গ্লাস ক্যাসল’ এর জন্য লায়ন্সগেট ও ক্রেটন ব্যস্ত হয়ে পড়েন। ক্রেটন শাং-চি সিক্যুয়েলে কাজ করছেন। ডিজনি প্লাসের সিরিজ আমেরিকান বর্ন চাইনিজের কিছু এপিসোডও পরিচালনা করেছেন তিনি।