পারফরম্যান্স দিয়ে আইপিএলে সুযোগ পাবেন সরফরাজ?

টুইট ডেস্ক : আইপিএল ভালো পারফরম্যান্সের সুবাদে আগে ভারতীয় জাতীয় ক্রিকেট দলে সুযোগ পেয়েছেন অনেকেই। এবার উল্টোটা হতে পারে।

জাতীয় দলের হয়ে ভালো খেলার কারণে সুযোগ মিলতে পারে আইপিএলে। টেস্ট ক্রিকেটের পারফরম্যান্সের জন্য আইপিএলে সুযোগ পেতে পারেন সরফরাজ খান।

আইপিএলের অন্তত তিনটি ফ্র্যাঞ্চাইজি সরফরাজকে দলে পেতে আগ্রহী। রাজকোট টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে সরফরাজের ৬২ ও অপরাজিত ৬৮ রানের দু’টি ইনিংস চোখ খুলে দিয়েছে আইপিএল দলগুলোর।

তারা মনে করছেন, যে ছেলে লাল বলের ক্রিকেটে এমন আগ্রাসী ব্যাটিং করতে পারেন, সে সাদা বলের ক্রিকেটে নিশ্চিতভাবে ঝড় তুলতে পারবে। অথচ এই সরফরাজকেই কোনও ফ্র্যাঞ্চাইজি দলে নিতে চায়নি গত মিনি নিলামেও।

রঞ্জি ট্রফিতে একের পর এক বড় রানের ইনিংস খেলেও জাতীয় নির্বাচকদের মন জিততে পারেননি সরফরাজ। ক্রিকেট বিশেষজ্ঞেরা বলছেন, সরফরাজ প্রমাণ করে দিয়েছেন, তাকে এতোদিন টেস্ট দলে না নিয়ে বঞ্চনাই করা হয়েছে।

মুম্বাইয়ের এই ব্যাটারকে দলে পেতে আগ্রহী অন্তত তিনটি ফ্র্যাঞ্চাইজি। তালিকায় রয়েছে কলকাতা নাইট রাইডার্সও। বাকি দু’টি ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

এর আগে দল না পাওয়া সরফরাজকে নিয়ে হঠাৎই তৈরি হয়েছে আগ্রহ। জাতীয় দল থেকে হয়তো ফিরবেন আইপিএলের মঞ্চে।