এবার ফোর্টনাইটে দেখা মিলবে লেডি গাগার

টুইট ডেস্ক : গ্লোবাল পপ আইকন লেডি গাগা। এবার আনুষ্ঠানিকভাবে যোগ দিচ্ছেন অনলাইন গেম ফোর্টনাইটে। বুধবার এপিক গেমস স্টোর গাগার ফোর্টনাইট ফেস্টিভ্যালে যোগদানের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, ২২ ফেব্রুয়ারি আসছে গাগা ফোর্টনাইট ফেস্টিভ্যাল সিজন টু।

বিনোদন ম্যাগাজিন এন্টারটেইনমেন্ট জানিয়েছে, গাগা ফোর্টনাইট ফেস্টিভ্যাল সিজন টু তে গাগার আটটি ট্র্যাক রয়েছে। গেমাররা গেমটিতে শুনতে পারবে গাগার ‘অ্যাপলজ’, ‘ব্লাডি ম্যারি’, ‘বর্ন দিস ওয়ে’, ‘দ্য এজ অফ গ্লোরি’, ‘জাস্ট ডান্স’, ‘পোকার ফেস’, ‘স্টুপিড লাভ’ ও ‘রেইন অন মি’ গানগুলো।

এছাড়া ফোর্টনাইট ফেস্টিভ্যাল সিজন টুর উদ্বোধন মঞ্চে গাগার ২০২০ সালের অ্যালবাম ক্রোম্যাটিকা পারফর্ম করার কথা রয়েছে।

এই পপ সুপারস্টার এক্সে মঙ্গলবার তার একটি ইন-গেম ডিজিটাল অবতার শেয়ার করে লিখেছেন ফোর্টনাইট। সঙ্গে জুড়ে দিয়েছেন তার ২০১৯ সালের শেয়ার করা একটি পোস্ট যেখানে তিনি ভক্তদের কাছে জানতে চেয়েছেন ফোর্টনাইট কী?

এর আগে ২০২৩ সালের ফোর্টনাইট ফেস্টিভ্যালে অংশ নেন দ্য উইকেন্ড। বেশ কয়েক বছর ধরে ফোর্টনাইট জনপ্রিয় সঙ্গীত তারকাদের নিয়ে ভার্চুয়াল কনসার্টের আয়োজন করছে।

এপিক গেমস স্টোরের ফোর্টনাইট ফেস্টিভ্যাল মূলত সঙ্গীত ভিত্তিক গেম যেখানে ফোর্টনাইট ফেস্টিভ্যাল মেইন স্টেজ ও ফোর্টনাইট ফেস্টিভ্যাল জ্যাম স্টেজ নামে দুই ধরনের গেম রয়েছে। খেলার সময় জনপ্রিয় তারকাদের গানগুলো বাজানোর সুযোগ থাকে।