জানা গেল কবে থেকে খেলবেন মাশরাফি

টুইট ডেস্ক : গেলবারের মতো এবারেও সিলেট দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তবে কবে নাগাদ মাঠে নামবেন বিপিএলে, এই নিয়ে অবশ্য যথেষ্ট সন্দেহ অনেকের মনে।

অনেকটা দিন খেলার বাইরে। গুঞ্জন আছে শারীরিক অবস্থা নিয়েও। তবে দলটির সহ অধিনায়ক মোহাম্মদ মিঠুন আজ বৃৃহস্পতিবার জানালেন, প্রথম ম্যাচ থেকেই থাকবেন মাশরাফি।

মিরপুরে দলীয় অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মিঠুন। এ সময় অধিনায়কের প্রথম থেকে খেলা প্রসঙ্গে তিনি বলেন, ‘সো ফার আমরা যতটুকু জানি উনি এভেইলেবল।

মাশরাফি অনুশীলনে যোগ দিয়েছেন সবার শেষে। তাতে দলের সঙ্গে খাপ খাইয়ে নিতে সমস্যা হচ্ছে কি না? এমন প্রশ্নের উত্তরে মিঠুন জানালেন, ‘দেখেন মাশরাফি ভাই শুধু এখন থেকে এরকম না, সবসময়ই এরকম।

ওনি দলের সাথে এসে তাড়াতাড়িই মিশে যায়। কালকে যখন বিকেলে উনি মাঠে এসেছেন, প্র্যাকটিস করেননি বাট পরে দশ পনের মিনিট দলের সঙ্গে ছিলেন ওনি কিন্তু দলের সাথে ওইভাবেই বন্ডিংসটা তৈরী করে নিয়েছেন।

‘আমরা সবাই জানি মাশরাফি ভাই কেমন, ওনার সাথে এডজাস্ট করতে কোনো খেলোয়াড়েরই সমস্যা হওয়ার কথা না।-যোগ করেন মিঠুন।

অন্যবারের থেকে এবারের বিপিএলে পার্থক্য কেমন এমন প্রশ্নে মিঠুন বলেন, ‘আসলে আমরা খেলোয়াড় হিসেবে তো এত পার্থক্য খুঁজিনা। আমাদের অনুশীলন নিয়ে ব্যস্ত থাকি। যে কিভাবে আমরা ভালো করতে পারি কিভাবে আমার দলকে কনট্রিবিউট করতে পারি।

আমরা ওদিকেই ফোকাস করছি। আর যদি পার্থক্য বলেন গতকাল আমাদের টিম মিটিংয়ে আমি ছিলাম মিটিংয়ে বলেছে যে ডিআরএস প্রথম থেকেই থাকছে এই জিনিস গুলো আগেরবার ছিল না প্রথম থেকে এবার হচ্ছে এটা এপ্রিশিয়েট করার মতো একটা বিষয়।