পরাজিত প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন পরবর্তী সময়ে কর্মীদের ওপর হামলার অভিযোগ করেছেন রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের পরাজিত স্বতন্ত্র প্রার্থী সংসদ সদস্য রাহেনুল হকের কর্মীসমর্থকরা। রোববার (১৪ জানুয়ারি) দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তারা এই অভিযোগ করেন।

অভিযোগে ভুক্তভোগীরা জানান, ওই আসনের নৌকার প্রার্থী শাহরিয়ার আলমের কর্মীরা এই হামলা চালিয়েছে। নির্বাচনের প্রচার প্রচারণার শুরু থেকে কাঁচি প্রতীকের নেতাকর্মীদের নৌকা প্রতীকের প্রার্থী শাহরিয়ার আলম ও তার পক্ষের লোকজন বিভিন্নভাবে বাধা দেয়। এ বিষয়ে কর্তৃপক্ষের কাছে বারবার অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাননি।

ভুক্তভোগীদের অভিযোগ, নির্বাচনে বেশিরভাগ সাধারণ জনগণ কাঁচি প্রতীকে ভোট দিলেও ফলাফলে নৌকাকে বিজয়ী করা হয়। বিজয়ী হবার পর থেকে মূলত তারা কাঁচি প্রতীকের পক্ষের লোকদের চিহ্নিত করে হামলা করছে। তাদের দেশীয় অস্ত্রের আঘাতে এরই মধ্যে বেশ কয়েকজন আহত হয়েছেন। অনেকে মেডিকেল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। আমরা এই অত্যাচার থেকে পরিত্রাণ চাই।

এর আগে, একই অভিযোগ তুলে দ্বাদশ নির্বাচনের ফলাফল পুনর্বিবেচনার দাবি জানিয়ে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী ও রাজশাহী-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ওবাইদুর রহমান সংবাদ সম্মেলন করেন।