এবার ব্যালটেই সন্ত্রাসীদের উৎখাত করবে বাগমারাবাসী : এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-৪ (বাগমারা) আসনের স্বতন্ত্র প্রার্থী ও টানা তিনবারের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেছেন, এবারের নির্বাচনে ব্যালটের মাধ্যমে সন্ত্রাসীদের উৎখাত করবেন বাগমারাবাসী। এতে এ উপজেলার দুষ্টচক্রের কবর রচনা হবে।

শনিবার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে কাঁচি প্রতীকের নির্বাচনী পথসভা এ কথা বলেন এনামুল হক এমপি। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান এ পথসভায় সভাপতিত্ব করেন। পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। তিনি এবার কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

সভায় এনামুল হক বলেন, বাগমারার সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। মানুষ বুঝে গেছে বাগমারাবাসীর জন্য কে উপযুক্ত। যারা সারাজীবন নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করছে তারাই এবার নৌকায় ভর করেছে।

তিনি বলেন, নৌকা পেলেই জয়লাভ করা যাবে না। নৌকার মাঝি প্রয়োজন। বাগমারার সাধারণ মানুষ যারতার হাতে ক্ষমতা তুলে দেবে না। ভোটের মাঠে জনগণের সাথে মতবিনিময় করুন। হুমকি দিয়ে লাভ নেই। ভোট করে জয়লাভ করতে হবে।

এমপি এনামুল হক বলেন, কাঁচি প্রতীক বাগমারার উন্নয়নের প্রতীক। এই প্রতীকের বিজয় নিশ্চিত। ভোটের দিন সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে কাঁচি প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারীকের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান, সদস্য হাচেন আলী, জয়নাল আবেদিন, জহুরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা সৈয়দ আলী, নাজমুল হক মুন্টু, আব্দুর রহিম, আক্কাস আলী, জাবেদ আলী, যুবলীগ নেতা সেজানুর রহমান সেজান, আব্দুল আজিজ লিটন, সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ নেতা নাইম ইসলাম, আব্দুর রউফ প্রমুখ।

পথসভার আগে ও পরে ওই এলাকার বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন এনামুল হক। এ সময় তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালান। তিনি বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চান।