ব্রাহ্মণবাড়িয়া-৩: স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ

অভিযুক্ত আবু মুসা আনসারী। ছবি: সংগৃহীত

টুইট ডেস্ক: ‘ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর)’ আসনে স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও’র এক কর্মীকে তুলে নিয়ে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ করা হয়েছে। একই আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর ব্যক্তিগত সহকারী (এপিএস) আবু মুসা আনসারীর নির্দেশে ওই কর্মীকে নির্যাতন করা হয় বলে লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সুলতানপুর ইউনিয়নের শীলবাড়ির মোড় থেকে ভুক্তভোগীকে তুলে নেওয়া হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও’র প্রধান নির্বাচনী এজেন্ট শেখ ওমর ফারুক একটি লিখিত অভিযোগ করেন।

‘স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের ওই সমর্থকের নাম মো. ইকবাল হোসেন (৩২)। তিনি সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বাসিন্দা।’

ফিরোজুর রহমান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছেড়ে ‘ব্রাহ্মণবাড়িয়া-৩’ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে আসন্ন নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বিষয়টি সংক্ষেপে জানান, “একটি লিখিত অভিযোগ আসার পর তদন্তের জন্য পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হয়েছে এবং তদন্তের পর অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে ।