সেনবাগে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

টুইট ডেস্ক : নোয়াখালী-ফেনী ফোর লেইন মহাসড়কের সেনবাগ উপজেলার ছমিরমুন্সিরহাট বাজারে বিএনপি নেতাদের ডাকা অবরোধের ঘটনায় রবিবার সকালে সেনবাগ থানায় মামলা হয়েছে।

বিএনপিদলীয় সাবেক এমপি জয়নুল আবদিন ফারুকের সমর্থকরা অবরোধে একটি প্রাইভেট কার ও যমুনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপির ৫৮ জন নেতাকর্মীর বিরুদ্ধে সেনবাগ থানায় এই মামলা দায়ের করা হয়। মামলাটির বাদী সেনবাগ থানার এসআই মিথন চৌধুরী এই তথ্যটি জানিয়েছেন।

মামলা দায়েরের পরপরই সোমবার ভোররাতে সেনবাগ থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সেনবাগ পৌর ছাত্রদলের সভাপতি আলা উদ্দিন, সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার বিএনপি নেতা সাহাব উদ্দিন কালা মেম্বার ও আজিজপুর এলাকার বিএনপি কর্মী মো. শহীদ নামে তিন জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা এ মামলার এজাহারভুক্ত আসামি।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, ‘অবরোধের নামে রাস্তায় গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়েরের পর পরই এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।’ বাকি অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের সোমবার নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।