প্রধানমন্ত্রী আজ রংপুরের পীরগঞ্জে নির্বাচনি সফরে যাচ্ছেন

টুইট ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার রংপুরের পীরগঞ্জে নির্বাচনি সফরে যাচ্ছেন। এ সফরে তিনি বেলা ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাইতেই প্রধানমন্ত্রীর এ সফর।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম জানাচ্ছেন যে, এ সফরে প্রধানমন্ত্রীকে স্বাগত ও জনসভা সফল করার জন্য উপজেলা আওয়ামী লীগ সকল ধরনের প্রস্তুতি নেয়েছে। এ জনসভায় প্রাক্তন উপজেলা চেয়ারম্যান এবং দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে আসবেন। তার পরে তিনি স্বামীর কবর জিয়ারতের পর পরিবারের সঙ্গে সময় কাটাবেন। বিকালে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় উপস্থিত হবেন শেখ হাসিনা।

তিনি জানান, শেখ হাসিনাকে বরণ এবং জনসভা সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ। এ জনসভায় ২ লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে মনে করা হচ্ছে।

প্রধানমন্ত্রী ও পীরগঞ্জের পুত্রবধূর আগমনে গোটা উপজেলায় সাজসাজ রব, চলছে পোস্টারিং ও মাইকিংসহ ব্যাপক প্রচারণা। শেখ হাসিনার জনসভা সফল করাসহ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে বিজয়ী করতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বর্ধিত সভা করেছেন।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।প্রধানমন্ত্রীর জনসভা প্রসঙ্গে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। এখানে লাখ লাখ মানুষের আগমন ঘটবে। প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জসহ গোটা রংপুর বিভাগে অনেক উন্নয়ন করেছেন। বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করেছেন। শেখ হাসিনা রোল মডেলে বাংলাদেশকে বিশ্বের কাছে উপস্থাপন করেছেন ।