নেটফ্লিক্সে ‘দ্য নাইট এজেন্ট’ এর জনপ্রিয়তা: দর্শকরা দেখল ৮১২ মিলিয়ন ঘণ্টা!

নেটফ্লিক্স: 'দ্য নাইট এজেন্ট' সিনেমা

টুইট ডেস্ক : নেটফ্লিক্স: ‘দ্য নাইট এজেন্ট’ সিনেমা এ দর্শকদের আগ্রহ নিয়ে ৮১২ মিলিয়ন ঘণ্টা দেখা হয়েছে! নেটফ্লিক্সের নতুন প্রকাশিত সিনেমা “দ্য নাইট এজেন্ট” র জনপ্রিয়তা তেমন একটি সফল উদাহরণ যা দর্শকদের মধ্যে আগ্রহ সৃষ্টি করেছে।

নেটফ্লিক্স প্ল্যাটফর্মের কন্টেন্টের মধ্যে ‘দ্য নাইট এজেন্ট’ সিনেমাটি এ দর্শকদের মধ্যে আগ্রহ সৃষ্টি করেছে, যা মোট ৮১২ মিলিয়ন ঘণ্টা দেখা হয়েছে। এ ফলে চলতি বছরে এটি নেটফ্লিক্সে সবচেয়ে বেশি দেখা কন্টেন্ট হিসেবে পুরস্কৃত হয়েছে।

নেটফ্লিক্সের কন্টেন্টের মধ্যে ‘ফ্রেন্ডস’, ‘দ্য অফিস’, ‘সিয়েনফেন্ড’ ইত্যাদি সহ একমূলক ১০০ বিলিয়ন ঘণ্টা দেখা হয়েছে। অতএব, এই সিনেমার জনপ্রিয়তার মাধ্যমে নেটফ্লিক্স বিশ্বজুড়ে একটি প্রধান স্থানে আছে। জেনিফার লোপেজ অভিনীত ‘দ্য মাদার’ সিনেমাটি মোট ২৪৯ মিলিয়ন ঘণ্টা দেখা হয়েছে এবং এটি একটি অন্য জনপ্রিয় নির্মাণাধীন সম্প্রদায়ে সূচিত হয়েছে।

নেটফ্লিক্স প্ল্যাটফর্মটি প্রথমবারের মতো তাদের কন্টেন্টে দর্শকদের সময় ব্যয়ের তথ্য প্রকাশ করেছে। এই তালিকায় ‘দ্য নাইট এজেন্ট’ সিনেমাটি একে অপরের চেয়ে বেশি আগ্রহ উত্তোলন করেছে এবং এর মাধ্যমে নেটফ্লিক্সের উচ্চ দেখা হওয়ার সময়ে এই সম্প্রদায়ের বিভিন্ন চৌকোঠান প্রতি একজন দর্শকের আগ্রহ প্রদান করা হয়েছে।

নেটফ্লিক্সে রয়েছে ২৫০ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার এবং এটি বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় স্ট্রীমিং প্ল্যাটফর্ম। প্রতিবছর হলিউডে স্ট্রাইক হওয়ার পর এই বিতর্ক আরও তীব্র হয়েছে এবং অভিনেতা-অভিনেত্রী-লেখকেরা তাদের কন্টেন্টে জনপ্রিয়তার ওপর ভিত্তি করে সেটি থেকে নিজেদের রয়্যালিটি দাবি করতে পারছে। এমতাবস্থায় নেটফ্লিক্সে কন্টেন্ট দেখার সময়ের পরিমাণ বেড়েছে এবং তার সকলের সাথে একটি গভীর সংবাদপত্র প্রদান করতে তাদের সম্পর্কে গভীর অন্তর্দৃষ্টি দেওয়া হয়েছে।

টেড সারানডোস জানান, প্ল্যাটফর্মটিতে দেখা কন্টেন্টের শতকরা ৫৫ ভাগ তাদের অরিজিনাল কন্টেন্ট। আর ৪৫ ভাগ লাইসেন্স নেওয়া অন্যান্য কন্টেন্ট।