এমপি ফারুক চৌধুরীর কার্যালয়ের পেছনে সেপটিক ট্যাংকে লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের পেছনে সেপটিক ট্যাংক থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার নিউ মার্কেট এলাকা থেকে মঙ্গলবার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে বোয়ালিয়া মডেল থানার ওসি হুমায়ুন কবির জানান।

নিহতের নাম নয়নাল উদ্দীন (৬১)। তার বাবার নাম আব্দুল জব্বার এবং মা মা হরেজান বেওয়া। তার বাড়ি পবা উপজেলার কাটাখালী পৌরসভার শ্যামপুর গ্রাম। তার পরনের প্যান্টের পকেট একটি আইডি কার্ড পাওয়া। সেখান থেকে তার পরিচয় নিশ্চিত করে পুলিশ।

ওসি বলেন, গৌরহাঙ্গায় এলাকায় অবস্থিত থিম ওমর প্লাজা মার্কেট ভবন ও ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয় পাশাপাশি। দুটোর মালিক তিনি নিজেই। মার্কেট ভবনেরই একাংশে আবাসিক বাসায় থাকেন ফারুক চৌধুরী।

সকালে কার্যালয়ের পেছন থেকে দুর্গন্ধ বের হলে লোকজন সেপটিক ট্যাংক খুলে লাশ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি বলেন, লাশ অর্ধেক গলে যাওয়ায় মুখমণ্ডল চেনা যাচ্ছে না। আইডি কার্ডে যে নাম-পরিচয় দেওয়া আছে তা যাচাই করে মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ওসি হুমায়ুন কবীর আরও বলেন, এমপি ওমর ফারুক চৌধুরীর কার্যালয়ের পাশে লাশ পাওয়ার ঘটনায় অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বোন কুলসুম বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন।