রাজধানীর গুলিস্তানে বাসে আগুন

গুলিস্তানে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ছবি: সংগৃহীত

টুইট ডেস্ক : রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়ায় বিআরটিসি কাউন্টারের পাশে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার বেলা ২টা ৫১ মিনিটে ওই বাসে আগুন দেওয়া হয়। ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রোববার বেলা ২টা ৫১ মিনিটে ফুলবাড়িয়া বিআরটিসি কাউন্টারের পাশে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়েছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করছে।

এছাড়া রোববার ভোরে গাজীপুরের কালিয়াকৈরে রডবোঝাই ট্রাকে পেট্রল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ট্রাকচালক সাইফুল ইসলাম ও সহকারী মো. জনি দগ্ধ হন। আজ রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে কালিয়াকৈরে গোয়ালবাথান এলাকায় লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

দগ্ধ দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এর আগে এক ঘণ্টার ব্যবধানে গতকাল শনিবার রাজধানীর আগারগাঁও, গাবতলী ও সায়েদাবাদ এলাকায় তিনটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

গাজীপুরে রডবোঝাই ট্রাকে আগুন, চালক-সহকারী দগ্ধ গাজীপুরে রডবোঝাই ট্রাকে আগুন, চালক-সহকারী দগ্ধ
ফায়ার সার্ভিস জানায়, শনিবার রাত ১১টার দিকে গাবতলী বাস টার্মিনাল এলাকায় পদ্মা লাইনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এরপর কল্যাণপুর ফায়ারস্টেশনের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে। তবে বাসে কোনো যাত্রী না থাকায় আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সায়েদাবাদে গুলিস্তান-ডেমরা পরিবহনের আরেকটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভে যায়। রাত ১০টা ৪৪ মিনিটে খালি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

অন্যদিকে রাত সাড়ে ১০টার দিকে আগারগাঁওয়ে ভুঁইয়া পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়।

রোববার সকাল ৬টা থেকে বিএনপির দশম দফায় দুই দিনের অবরোধের কর্মসূচি শুরু হয়েছে। আগামী মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চলবে এই অবরোধ কর্মসূচি।