হটাৎ কাদেরের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন সাকিব

ফাইল ছবি

টুইট ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের পোস্টার বয় সাকিব আল হাসান।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এসে ৩০ মিনিটের মতো বৈঠক করেন সাকিব। ওবায়দুল কাদের ও সাকিব আল হাসানের বৈঠকের বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন দলটির উপদপ্তর সম্পাদক সায়েম খান।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসেন সাকিব আল হাসান। কার্যালয়ের সামনে এলে ছাত্রলীগের সাবেক দুজন নেতা তাঁকে রিসিভ করেন। এ সময় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সারা দেশ থেকে আসা নেতা-কর্মীদের অনেকেই সাকিব আল হাসানের আশপাশে ভিড় জমান, কেউ কেউ ছবি তোলা নিয়ে ব্যস্ত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কার্যালয়ের সামনে নেমে সাকিব আল হাসান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কক্ষে যান। কক্ষে যাওয়ার পরে সাকিব আল হাসান ওবায়দুল কাদেরের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ছবি তোলেন। পরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের রুমে বৈঠক করেন ওবায়দুল কাদের ও সাকিব আল হাসান। প্রায় আধা ঘণ্টা ধরে দরজা বন্ধ করে বৈঠক করেন।

দ্বাদশ জাতীয় নির্বাচনে অংশ নিতে ঢাকা-১০, মাগুরা-১ ও ২ আসনে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম কেনা হয় সাকিব আল হাসানের জন্য। ২১ নভেম্বর দুপুরের পরে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে মনোনয়ন ফরম জমা দেন।