মুক্তির আগেই নির্মাণ খরচের দ্বিগুণ পেল ‘পুষ্পা টু’

বিনোদন ডেস্ক : আল্লু অর্জুন অভিনীত দক্ষিণের সুপার হিট ছবি ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই এর দ্বিতীয় কিস্তি নিয়ে অধীর অপেক্ষা দর্শকেরা। ‘পুষ্পা টু’ আসার ঘোষণার পর থেকেই ছবটি নিয়ে আলোচনা তুঙ্গে। এর সিক্যুয়েল নিয়েও চর্চা সামাজিক মাধ্যমে।

চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা টু’। কিন্তু, তার আগেই ছবিটি থেকে নির্মাতারা ১ হাজার কোটি রুপি আয় করে ফেলেছেন বলে বলিউডের একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে।

সূত্রের খবর, ৫০০ কোটি রুপি বাজেটে তৈরি করা হয়েছে ‘পুষ্পা টু’। মুক্তি না পেতেই এই ছবি প্রযোজনা সংস্থার ঘরে এখনও পর্যন্ত দ্বিগুণ টাকা ঢুকে পড়েছে বলে খবর। অর্থাৎ ছবিটি মুক্তির আগেই ছবির প্রমোশন করেই ১০০০ কোটি রুপি আয় হয়েছে। নেটিজেনরা বলছেন, মুক্তির আগেই যেন ছবিটি ব্লকবাস্টার।

এক সমীক্ষা অনুযায়ী, সিনেমা হলে বিভিন্ন ভাষায় ‘পুষ্পা টু’ দেখানো হবে। সেগুলি বিক্রি করেই এখনও পর্যন্ত নির্মাতারা ৬৬০ কোটি রুপি আয় করেছেন। এর মধ্যে তেলুগু ভাষায় ছবিটি বিক্রি করা হয়েছে ২২০ কোটি রুপিতে।

হিন্দি ভাষায় ২০০ কোটি রুপি বিক্রি করা হয়েছে। এদিকে আবার তামিল ভাষার জন্য নির্মাতারা পেয়েছেন ৫০ কোটি রুপি। এখানেই শেষ নয়, এই ছবি বিক্রি করা হয়েছে আন্তর্জাতিক ফর্মেশনেও। অর্থাৎ ইংরেজিতে বিক্রি করা হয়েছে ১৪০ কোটি রুপিতে।

এছাড়াও এই ছবির ওটিটি, স্যাটেলাইট এবং মিউজিক বিক্রি করা হয়েছে মোট ৪২৫ কোটি রুপিতে। কোন ওটিটিতে ছবিটি আসবে, তা এখনই জানা যায়নি।

তবে সেই নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম এই ছবিটি ২৭৫ কোটি রুপিতে কিনেছে। ছবির মিউজিক বিক্রি করা হয়েছে ৬৫ কোটি রুপিতে। এছাড়াও ৮৫ কোটি রুপিতে বিক্রি করা হয়েছে ছবির স্যাটেলাইট।