মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ৩

টুইট ডেস্ক :  মানিকগঞ্জের শিবালয়ে পোশাক শ্রমিকদের বহন করা বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার বোয়ালী ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে বরংগাইল হাইওয়ে পুলিশের ওসি ইব্রাহিম জানান।

তবে প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি। তবে স্থানীয়রা জানিয়েছেন- বাসটি মানিকগঞ্জের তারাশিমা গার্মেন্টেসের শ্রমিকদের নিয়ে কারখানায় যাচ্ছিল।

পুলিশ কর্মকর্তা ইব্রাহিম জানান, বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাসটির সামনের অংশসহ এক পাশ পুরো দুমড়েমুচড়ে গেছে। ট্রাকটি পাশের খাদে পড়ে গেছে।

এতে ঘটনাস্থলেই মারা গেছেন দুজন। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছেন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস, পুলিশ ও হতাহতদের উদ্ধার করা হয়।

শিবালয় থানার ওসি এ আর আল মামুন বলেন, বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাম্মী আক্তার জানান, এ পর্যন্ত এই ঘটনায় ২০ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।