ট্রাক ও মাহেন্দ্রের সংঘর্ষে পুলিশের এসআইসহ নিহত ২

টুইট ডেস্ক : কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে পুলিশের এসআই শহিদুল ইসলাম (৫০) ও মসজিদের ইমাম মনির হোসেন (২২) নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

বুধবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার আলাউদ্দিন নগরের কালুর মোড়ের কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান পুলিশের এসআই ও মসজিদের ইমাম।

নিহত এস আই শহিদুল ইসলাম মাগুড়া জেলার মৃত আনোয়ার হোসেনের ছেলে। তিনি দৌলতপুর থানায় কর্মরত ছিলেন। এছাড়া মনির হোসেন কুমারখালী পৌরসভার ঝাউতলা মধ্যেপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে এবঃ তেবাড়িয়া তিন গম্বুজ জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন। তিনি ইসলামী বিশ্ব বিদ্যালয়ের স্নাতক (সম্মান) শ্রেণীর শিক্ষার্থী।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, কুমারখালী অভিমুখী মাহেন্দ্র গাড়ি আলাউদ্দিন নগর কালুর মোড় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মাহেন্দ্র গাড়ির চালকসহ ১০ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। বিকেলে এস আই শহিদুল ইসলাম ও মসজিদের ইমাম মনির হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং অন্যান্য আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

ঘাতক ট্রাকটি হাইওয়ে পুলিশ জব্দ করেছেন, চালক পালিয়েছেন।