সীমান্তে সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলসহ গ্রেপ্তার ৫

টুইট ডেস্ক: ঝিনাইদহের সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য রিয়াজ মাহমুদ আইনালসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত ৯টার পরে আটকের খবর জানায় ঝিনাইদহ পুলিশ। এর আগে মঙ্গলবার দুপুরের দিকে ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে পুলিশ তাদেরকে আটক করে। পরে তাদের সম্পর্কে যাচাই বাছাই শেষে নিশ্চিত হয় পুলিশ।

ঝিনাইদহ থানার ওসি শাহিন উদ্দিন জানান, আটককৃত ব্যক্তিরা ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর উদ্যেশ্যে একটি প্রাইভেটকারযোগে ঢাকা থেকে রওনা দেয়। তারা সীমান্তের পাচার চক্রের সদস্য জনৈক আকরাম হোসেনের সাথে যোগাযোগ করে।

পুলিশ খবর পেয়ে ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় চেকপোষ্ট বসিয়ে একটি প্রাইভেট কার থেকে সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রিয়াজ মাহমুদ আইনাল, সরোয়ার হোসেন, মানিকগঞ্জের সৌমিত্র সরকার ও প্রাইভেট চালক ধামরাইয়ের রুবলে দেওয়ানসহ ৫ জনকে আটক করে।

আটককৃতদের মধ্যে সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীর নামে ঢাকা আদাবর থানায় একটি হত্যা মামলা রয়েছে।