ব্রিটিশ ফুটবলার বেকহামের ভারত ভ্রমণ ও শাহরুখ খানের ‘মান্নাত’

শাহরুখ খানের সঙ্গে ডেভিড বেকহাম ছবি: ইনস্টাগ্রাম

বিনোদন ডেস্ক : ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে তিন দিনের ভারত ভ্রমণে এসেছিলেন ব্রিটিশ ফুটবলার বেকহাম। এই অসাধারণ ভ্রমণের মধ্যে বলিউড সুপারস্টার শাহরুখ খান ওই দিনের ‘মান্নাত’-এ গিয়েছিলেন কিংবদন্তি এই ব্রিটিশ ফুটবলার কে। কিং খান নিজেই শাহরুখ খানকে আমন্ত্রণ দিয়েছিলেন এবং একটি পোস্টে তাঁর ভারত ভ্রমণের অনুভূতি শেয়ার করেছেন।

শাহরুখ খান নিজেই ‘মান্নাত’-এ এক জমকালো নৈশভোজ আয়োজন করেছিলেন এবং তারই আমন্ত্রণে বেকহাম তার বাসায় আসেন। তারপর রাতে শাহরুখের বাসায় তার সঙ্গে দেখা হয়েছে এবং বেকহাম সঙ্গে তারকা একটি ছবি শেয়ার করেছেন। তারকা পোস্টে লিখেছেন, আমি সব সময় শাহরুখের বড় ভক্ত, কিন্তু তার সঙ্গে দেখা করার পর আর শিশুদের সঙ্গে তার হৃদ্যতা দেখে আরও উপলব্ধি করি যে ফুটবলের থেকেও বেশি তার মানবিকতা আর নম্র স্বভাব।

বেকহাম নিজেও শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগ প্রোফাইলে পোস্ট করেছেন, ‘আপনি অসাধারণ মানুষ। আপনার বাসায় পা রেখে সম্মানিত বোধ করেছি। আপনার সঙ্গে নৈশভোজ সত্যিই উপভোগ করেছি। আমার প্রথম ভারত সফরের শেষ দিনটা আপনার কারণে স্মরণীয় হয়ে থাকবে, আপনাকে ধন্যবাদ। আপনি ও আপনার পরিবার লন্ডনে আমার বাসায় আমন্ত্রিত, যেকোনো দিন, যেকোনো সময়।

এই মজাদার ভ্রমণের ছবি দেখে বুঝা যাচ্ছে যে, বেকহাম এবং শাহরুখ খানের মধ্যে একটি সহজ ও আনন্দমূক সম্পর্ক তৈরি হয়েছে। ফুটবলের ছেলে বেকহাম এই ভ্রমণে ফুটবল খেলার সাথে সাথে বলিউড জগতের এক অদ্ভুত অভিজ্ঞতা অর্জন করেছেন এবং ভারতীয় সেমিফাইনাল ম্যাচও দেখতে উপস্থিত হন।