দুধ দিয়ে গোসল করে আ.লীগ ছাড়লেন ইউপি চেয়ারম্যান

ছবি সংগৃহীত

টুইট ডেস্ক: কুমিল্লায় দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগের রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন কামরুজ্জামান মাসুদ নামের এক আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার নিজ বাসভবনের ছাদে গিয়ে দুধ দিয়ে গোসল করে দল ত্যাগের ঘোষণা দেন তিনি।

কামরুজ্জামান মাসুদ দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

শনিবার দুপুর থেকে তার দুধ দিয়ে গোসল করার ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে ভাইরাল ওই ছবিটির বিষয় গণমাধ্যমকে নিশ্চিত করেন ওই আওয়ামী লীগ নেতা।

তিনি সাংবাদিকদের বলেন, আমি সবসময় চেয়েছি, আমার এই ফতেহাবদ ইউনিয়নবাসীর পক্ষে থাকতে। তারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থেকে মামলা-হামলা ছাড়া কিছুই পাইনি।

সবকিছু থেকে বারবার বঞ্চিত হয়েছি। ফতেহাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম, কিন্তু তারা আমাকে দেয়নি। সবসময় একই দলের অন্য নেতাকর্মীদের হাতে হামলার শিকার হয়েছি।

আমি স্বেচ্ছায় সজ্ঞানে ও অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম।