ডিজনি অ্যানিমেশন ফিল্ম ফ্রোয়েন চতুর্থ পর্বের কাজ শুরু

সংগৃহিত ছবি:

টুইট ডেস্ক : ডিজনি অ্যানিমেশন ফিল্ম ‘ফ্রোয়েন’ এর চতুর্থ পর্বের কাজ শুরু হয়েছে, যা ঘোষণা করেছে ডিজনির সিইও বব আইগার। গুড মর্নিং অ্যামেরিকা এবং ‘ওয়ার্ল্ড অফ ফ্রোয়েন’ থিম পার্কে ইভেন্টে এক সকালে তার কাজ শুরু করেন।

ডিজনির সিইও বব আইগার জানান, ফ্রোয়েন থ্রি এবং ফ্রোয়েন ফোর প্রজেক্ট চলছে এবং আমরা এখনও এটি নিয়ে কিছু বলতে পারছি না। এই মুহূর্তে এসব মুভি নিয়ে আমার খুব বেশি কিছু বলার নেই। তিনি আওয়ার্ল্ড অফ ফ্রোয়েন এর উদ্বোধনে অংশ নেয়ার জন্য হংকং থিম পার্কে উপস্থিত হয়েছেন।

আইগার স্টুডিওর সাফল্য জানিয়ে বলেন, আমাদের ডিজনি পার্কে বছরের পর বছর ধরে আমরা এই বিশ্ব তৈরি করছি। ফ্রোয়েন আমাদের সবচেয়ে মূল্যবান ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে একটি হওয়ায় আমি মনে করি।

ফ্রোয়েন ও ফ্রোয়েন টু পরিচালক জেন লি ডিজনি অ্যানিমেশনে তার টিমের সঙ্গে দুটি প্রজেক্ট নিয়ে কঠোর পরিশ্রম করছেন।

সিইও বব আইগার এক ঘোষণার মাধ্যমে জানান, ডিজনি অ্যানিমেশন ফিল্ম ‘ফ্রোয়েন’ এর চতুর্থ পর্বের কাজ শুরু হয়েছে। এটির সাথে সম্পর্কিত একটি ইভেন্টে তিনি ‘ওয়ার্ল্ড অফ ফ্রোয়েন’ থিম পার্কে উদ্বোধনে অংশ নেয়ার জন্য হংকং তিম পার্কে উপস্থিত হয়েছেন।

ওয়াল্ট ডিজনি স্টুডিওস দুর্দান্ত ক্রিয়াকরণে অ্যানিমেশন সিনেমা মহাসাগরে প্রবেশ করেছে। এখানে তাদের মূল অ্যানিমেশন প্রতিষ্ঠান হিসেবে শুরু হয় এবং তার সাথে যোগ হয়েছে বিভিন্ন অন্যান্য স্টুডিও ও উৎপাদন ইউনিট। এখন পর্যন্ত তার দ্বারা তৈরি ৬১টি দৈর্ঘ্যমূল্য অ্যানিমেটেড চলচ্চিত্র প্রকাশিত হয়েছে, যা ব্যাপক জনপ্রিয়।

১৯৯৫ সালে ‘টয় স্টোরি’ দিয়ে পিকসার অ্যানিমেশন স্টুডিওস সহ অন্যান্য অ্যানিমেটেড চলচ্চিত্রও বিদ্যমান হয়েছে, যা একসময় তাদের মালিক হয়েছিল ডিজনি। ২০১৯ সালে ২১শ সেঞ্চুরি ফক্স অধিগ্রহণের অংশ হিসেবে তারা ব্লু স্কাই স্টুডিওস এবং ২০শ সেঞ্চুরি এনিমেশন নিয়েছে, যা এখন সহজ স্টুডিও হয়েছে।