ঢাকায় টাঙ্গাইল জেলা সমিতির নতুন কমিটির শপথ অনুষ্ঠিত

টুইট ডেস্ক: ঢাকায় টাঙ্গাইল জেলা সমিতির নতুন কমিটির শপথ অনুষ্ঠান রাজধানীর পুরানা পল্টনের একটি কনফারেন্স রুমে সোমবার রাত ৮ টায় অনুষ্ঠিত হয়েছে।

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সমিতির নির্বাচনে সাবেক সচিব ডক্টর ইব্রাহীম হোসেন খান সভাপতি, এবং জজ কোর্টের বিশেষ পিপি অ্যাডভোকেট রেজাউল কমির হিরণ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি।

সোমবার (১ জুন) রাজধানীর পুরানা পল্টনে একটি কনফারেন্স রুমে নতুন কমিটির শপথ অনুষ্ঠান হয়।

এর আগে শনিবার (২৯ জুন) ঢাকার নিকুঞ্জে সমিতির ভবনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ৫৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন।

এ নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন-ডিএমপির সাবেক কমিশনার খন্দকার গোলাম ফারুক, বীর মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী খন্দকার মোখলেছুর রহমান মনি, আনোয়ার হোসেন বাবলু, খোরশেদুজ্জামান মন্টু, বীর মুক্তিযোদ্ধা জামাল হোসাইন, অধ্যাপক ডা. শাহ আলম ও শওকত আলী খান।

যুগ্ম-সাধারণ সম্পাদক-এমএ মজিদ, দেওয়ান মাহবুবুর রহমান বাদল, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন খান রাজিব, মনিরুজ্জামান মিয়া, লুৎফর আজম রানা, শরীফ উদ্দীন বুলবুল, শামছুল আলম কমল ও সাইফুল ইসলাম খান।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মির্জা মাহবুব হোসেন, আব্দুস সাত্তার, ব্যারিস্টার গোলাম নবী, গোলাম মোস্তফা গোলাপ, মাইনুর ইসলাম খোশনবীশ, রুহুল আমিন, রেজাউল ইসলাম ও শরিফ উদ্দিন আরজু।

অর্থ সম্পাদক পদে এসএম আল-আমীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কামরুল হাসান বুলবুল, শিক্ষা-সাহিত্য ও গ্রন্থাগার সম্পাদক পদে কায়ছার রহমান, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ডা. সারাহ বানু, মানবসম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক পদে আশরাফুল আলম সজীব, পরিবেশ, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক পদে কামরুজ্জামান বাচ্চু; আইন বিষয়ক সম্পাদক শোয়াইব মিয়া, অভ্যন্তরীণ হিসাব নিরীক্ষা সম্পাদক পদে আব্দুস সবুর তালুকদার; বিজ্ঞান, প্রযুক্তি ও আইটি বিষয়ক সম্পাদক আব্দুর নুর রকিব।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন-আবদুল মান্নান, আব্দুল্লাহ আসিফ খান শেলী, এএমইউ আহমেদ পারভেজ, একেএম আজাদ রহমান, এমএ হাদী, কাজী আশরাফুল হক জুয়েল, খন্দকার আছাব মাহমুদ, জিয়াউল হক শাহীন, নাজমুল রহমান তালুকদার সেলিম, নাজমুল ইসলাম বাপ্পী, পরিতোষ চন্দ্র তালুকদার, মাজেদুল ইসলাম, মিজানুর রহমান খান, মেহেদী আলী খান, আজিজুর রহমান, আবু হাসান তালুকদার, ডক্টর আবুল কাশেম, জোয়াহেরুল ইসলাম তালুকদার, তোফাজ্জল হোসেন, নজরুল ইসলাম, নজরুল ইসলাম মন্টু, মাঈন উদ্দিন আহমেদ সুমন, রফিকুল ইসলাম, সুলতান হোসেন, হাদিউর রহমান খান, হাসমত আলী রেজা, রেজাউল ইসলাম, মুহাম্মদ হাবিবুল আনোয়ার, রকিবুল ইসলাম তালুকদার, রফিকুল ইসলাম, লুৎফুন নাহার, শাহ আলম সৈকত, সৈয়দ ইকবাল হোসেন, সৈয়দা আমেনা ইসলাম ও হেলাল উদ্দিন তালুকদার।

এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তারেক শামস্ খান হিমু, দপ্তর সম্পাদক পদে মোজাম্মেল হক মিয়া, সহ-দপ্তর সম্পাদক পদে আরিফ হোসেন, আন্তর্জাতিক সম্পাদক পদে আব্দুল বাতেন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক পদে সেলিনা আক্তার, ব্যবসা ও বাণিজ্য বিষয়ক সম্পাদক পদে আবুল কালাম আজাদ খোকন, ছাত্রকল্যাণ ও বৃত্তি সম্পাদক পদে মেহেদী হাসান রনি, ধর্ম সম্পাদক পদে আসাদুজ্জামান আসাদ এবং মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সদস্যরা বলেন; ঢাকাস্থ টাঙ্গাইলবাসীর সহযোগিতা, আস্থা ও বিশ্বাস অর্জনে আমরা দলমত নির্বিশেষে কাজ করব। এজন্য সবার সহযোগিতা চাই।