দীপিকা ও রণবীর: প্রেমের সাথে কর্মের মাঝে পাঁচ বছর

বিনোদন ডেস্ক : দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং এর পাঁচ বছরের বিবাহজীবন পার হয়েছে । এই সময়ের মধ্যে তাদের প্রেম-বন্ধন একটি নতুন দিকে এগিয়ে যাচ্ছে। তাদের দুজনের কাজকর্ম এবং প্রতিষ্ঠান জীবনের ব্যস্ততা দেখে হয়তো মনে হয় একে অপরের সঙ্গে যোগাযোগ করা কম হয়ে গিয়েছে।

এই বিষয়ে দীপিকা পাড়ুকোন বলেছেন, আমাদের পেশা এমনই যে একে অপরের জন্য সময় বের করতে হয়। আমাদের মধ্যে কেউ একজন টানা এক মাস ধরে ভ্রমণে থাকি। কখনো রণবীর বেশি রাতে বাড়ি ফেরে। আবার কখনো আমাকে সকাল সকাল বেরিয়ে পড়তে হয়।

সংসারের কাজে ব্যস্ততার জন্যে তাদের একে অপরের সঙ্গে সময় কাটাতে চাওয়া কঠিন হয়ে পড়ছে। তবে, দীপিকা আবার বলেছেন, আমরা একে অপরের সঙ্গে বেশি সময় কাটাতে চাই না। কিছু এতটুকু সময় চাই যে যাতে অন্তত নিজেদের সুখ-দুঃখ একে অপরের সঙ্গে ভাগ করে নিতে পারব। দুজন যখন একান্তে সময় কাটাই, তখন সত্যি দারুণ লাগে।

এই সময়ে, দীপিকা এবং রণবীর উভয়েই অনুভূতি প্রকাশ করছেন যে তাদের পরিবারের সঙ্গেও সময় কাটাতে ইচ্ছুক।

এ বিষয়ে দীপিকা বলেছেন, আমাদের পরিবারের সঙ্গেও সময় কাটাতে চাই। এ জন্য দুজনই খুব চেষ্টা করি।

সম্প্রতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং তাদের আসরে যোগ করে আনা অগ্রযাত্রায় রবিন্দ্রনাথ ঠাকুরের জন্মশতবার্ষিকী উদযাপনে পৌরাণিক দৃষ্টিকোণ দেখিয়েছেন। এই মূহুর্তে দুজনে এক অপরকে ছবি তুলতে দেখা গিয়েছিলেন বিশেষভাবে।

দুজনের এই প্রেম ও আদরের ভাবনা থেকে স্পষ্ট হয়েছে যে, তারা প্রতিটি মুহুর্তেই একে অপরকে সাথে থাকতে ইচ্ছুক। তাদের জীবনের এই পুরাতন বিচরণ দেখে আমরা বুঝতে পারি যে, তারা তাদের সার্বিক সমৃদ্ধির জন্য পরস্পরের সাথে সময় কাটানোর জন্য চেষ্টা করছে।