ক্রিকেটার পাইলটের মা আর নেই, রাসিক মেয়রের শোক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম (৭২) আর নেই। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নার্গিস আরা বেগম বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিন ছেলে-মেয়ে নিয়ে তিনি নগরীর সাগরপাড়া এলাকায় থাকতেন। খালেদ মাসুদ পাইলট ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মায়ের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন।

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, নার্গিস আরা বেগমের উচ্চ রক্তচাপ ছিল। শরীরে লবণের সংকট ছিল। এ ছাড়া তিনি হৃদরোগ, কিডনি, ডায়াবেটিস ও থাইরয়েডের সমস্যায় ভুগছিলেন। এসব জটিলতা নিয়ে সোমবার তাঁকে রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি মারা যান।

ফেসবুকে দেওয়া পোস্টে খালেদ মাসুদ পাইলট তাঁর মায়ের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন। মঙ্গলবার বাদ এশা নগরীর টিকাপাড়া কবরস্থানে জানাজা শেষে লাশ দাফন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

এদিকে, পাইলটের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।