শেখ হাসিনাকে নিয়ে যা বললেন মমতাজ

টুইট ডেস্ক : ‘যদি সুযোগ থাকতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার পীর বা আইডল ঘোষণা দিতেন’ বলে মন্তব্য করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ। রোববার রাতে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চান্দহর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।

কণ্ঠশিল্পী মমতাজ বলেন, ‘মানুষ তো বলে, নারীরা পীর হতে পারে না। এ জন্য নারীদের কাছে কেউ মুরিদ হয় না। যদি এই সিস্টেম থাকতো। আমি ঘোষণাই দিয়ে দিতাম যে, আমার পীর, আমার আইডল, আমার সব কিছু প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে মানুষটাকে আমার কাছে থেকে দেখার সৌভাগ্য হয়েছে। যে মানুষটা সততা-নিষ্ঠার সঙ্গে এ দেশের মানুষের জন্য দিনরাত পরিশ্রম করছেন। আমি যদি ওই রকম একটা মানুষ হতে পারি, আমার জীবনে আর কিছু লাগবে না। এটাই আমি মনে করি।’

মমতাজ বলেন, ‘আমি বললাম, নেত্রী, আমার তো অত টাকা-পয়সা নাই, গানটান করে কামাই করি, তাই দিয়ে নিজে খাই-নিজে চলি, নিজে কিছু কাজকাম করি, যতটুকু পারি মানুষের পাশে…ওটা আসলে অত বড় কিছু না। আমি তো শিল্পপতি না! সততা-নিষ্ঠার সঙ্গে চলার চেষ্টা করি।

আমাকে তিনি আবার বললেন, শোনো, সততা আর নিষ্ঠার একটা মূল্য আছে। হাজার কোটি টাকা তোমার বিপক্ষে গিয়ে কোনো মানুষ ভাঙে (খরচ করে), তোমার সততা-নিষ্ঠার কাছে ভেসে চলে যাবে।’

তিনি আরও বলেন, আমি আপনাদের অনেক ভালোবাসি। আপনারাও আমাকে অনেক ভালোবাসেন। আর এই কাথাটা শেখ হাসিনা জানেন। আমি জানি না কীভাবে জানেন। আমাকে কয়দিন আগেও বলেছেন, শোনো, তোমাকে একটা কথা বলি, তোমাকে সাধারণ মানুষ ও মা-বোনরা অনেক ভালোবাসেন।

প্রধানমন্ত্রী বলেছেন, তোমার কিচ্ছু লাগবে না, আমি খালি মনোনয়ন দেবো আর তুমি শুধু সাধারণ মানুষ-নারীদের কাছে যাবে। দেখবে তোমার বাক্সভর্তি নৌকা।