রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী চায় পাকিস্তান

টুইট ডেস্ক : সম্প্রতি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রশংসা করেছেন পাকিস্তানি নেতা। আর এরপরেই বিষয়টি নিয়ে তাকে একহাত নিচ্ছেন বিজেপি নেতারা।

বৃহস্পতিবার গুজরাটে প্রচারে গিয়ে প্রথম থেকেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, পাকিস্তান চায় কংগ্রেসের শাহজাদা(রাহুল গান্ধী) ভারতের প্রধানমন্ত্রী হোক। কংগ্রেস দল হলো পাকিস্তানের প্রধান অনুচর।

মোদি আরও বলেন, এখানে কংগ্রেস মরতে বসেছে। আর ওদিকে পাকিস্তান কেঁদে ভাসাচ্ছে। আসলে পাকিস্তান চায় ভারতে ফের একবার দুর্বল কংগ্রেস সরকার ফিরে আসুক। পাকিস্তান চায় ভারত ২০১৪ সালের আগের অবস্থায় ফিরে যাক যাতে মুম্বাই জঙ্গি হামলার মতো ঘটনা সহজেই ঘটনো সম্ভব হয়।

জনসভায় মোদি আরও বলেন, এটি আমার গ্যারান্টি ২০৪৭ সালের মধ্য়ে ভারতকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে ২৪ ঘণ্টা কাজ করব।

দেশ ১০ বছর ধরে বিজেপির সেবা কালও প্রত্যক্ষ করেছে। কংগ্রেসের আমলে প্রায় ৬০ শতাংশ গ্রামীণ জনসংখ্যা শৌচাগারের সুবিধা পায়নি। মাত্র ১০ বছরেই বিজেপি এই কাজ করেছে।

উল্লেখ্য, রাহুল গান্ধীর একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে কংগ্রেস নেতার ভূয়সী প্রশংসা করেছেন পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফওয়াদ চৌধুরী।

একাধিক ভিডিওতে দেখা যাচ্ছে, রাহুল গান্ধী মোদিকে তুলোধোনা করছেন। সেই ভিডিও শেয়ার করে পাক মন্ত্রী রাহুল গান্ধীর গুণগান করেন।